মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনাম
বিশেষ নিবন্ধ : শ্রাবনের চরিত্রহনণ বঙ্গবন্ধু হয়ে ওঠার পেছনের অনুপ্রেরণা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন

পাইকগাছায় ছাত্রকে মারপিট করে আহত করায়; শিক্ষক আটক

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ২৩৫ পড়েছেন

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ
খুলনার পাইকগাছায় মাদরাসার শিক্ষক এক ছাত্রকে লাঠি দিয়ে মেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ শিক্ষককে আটক করেছে।

মামলা সুত্রে জানা গেছে, জেলার পাইকগাছার গদাইপুর ইউনিয়নের বৃত্তি গোপালপুর গ্রামের ভ্যান চালক আব্দুল মান্নান বিশ্বাস এর পুত্র মেহেদী হাসান (১২) পুরাইকাটি জামে মসজিদ সংলগ্ন হাফিজিয়া মাদরাসার ছাত্র। সে নিয়মিত পড়াশুনার পাশাপাশি রবিবার ভোরে আরবি পড়া না পারায় শিক্ষক শরিফুল ইসলাম কাগজী বেত দিয়ে তার শরীরের বিভিন্ন অংশে এমনকি গোপন জায়গায়ও আঘাত করে। মেহেদী আঘাত সহ্য করতে না পেরে পড়ে গেলে শিক্ষক শরিফুল কাগজী মেহেদীকে পা দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। মেহেদীর বাড়ীর লোকজন উক্ত ঘটনা জানতে পেরে আহত অবস্থায় মেহেদীকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় শিক্ষার্থীর পিতা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ মাদরাসা শিক্ষককে আটক করে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে ওসি মোঃ এমদাদুল হক শেখ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu