সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের গৌরবের ১০১তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান ০১জুলাই পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা পদ্মা সেতুতে হ-য-ব-র-ল অবস্থা : নাটবোল্ট খোলা যুবক বিএনপি কর্মী বাইজীদ আটক খুলনা বিশ্ববিদ্যালয়ে সিটিজেন চার্টার এন্ড জিআরএস-১ শীর্ষক প্রশিক্ষণ টেকসই অর্থায়ন বিষয়ক প্রশিক্ষণ ও সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেত্রী রুমার বাড়িতে হামলা,  জেলা ছাত্রদলের নিন্দা  নগরীতে হিজড়া ও লিঙ্গ বৈচিত্রময় জনগোষ্টির বৈষম্য দুরীকরনে নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত সিটি মেয়রের কাছে নাগরিক ফোরাম প্রস্তাবিত উন্নয়ন পরিকল্পনা উপস্থাপন ফকিরহাটে মাতৃত্বকালীন ভাতা গ্রহণকারী মায়েদের প্রশিক্ষণ ন্যাপ নেতা তপন রায় ছিলেন নির্মোহ, নির্লোভ, নিবেদিত প্রাণ

পটুয়াখালীর কলাপাড়ায় পুকুর থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ৬ জুন, ২০২২
  • ১০২ পড়েছেন

কলাপাড়া প্রতিনিধি:

রবিবার রাতে নিজের বাড়ির নিকটে একটি পুকুর থেকে কলাপাড়া উপজেলা সদরের দলিল লেখক, দৈনিক সরেজমিন বার্তায় কর্মরত ও মানবাধিকারকর্মী মোঃ আবু-জাফর প্রদীপ (৩০) এর মৃতদেহ উদ্ধার করেছে কলাপাড়া থানার পুলিশ।তিনি কলাপাড়া সাংবাদিক ক্লাবের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বেও রয়েছেন।

তাঁর পেটে ও হাতে ধারালো অস্ত্রের মারাত্মক কোপ চিহ্ন রয়েছে বলে কলাপাড়া থানার এসআই মাসুম সরকার নিশ্চিত করেছেন। তাঁর স্ত্রী জানিয়েছেন রোববার সন্ধ্যায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ভাইয়ের সাথে ঝগড়া হয়, আবু জাফর প্রদীপ রাতে থানায় যাবে বলে বাসা থেকে বের হয়। নয়টার দিকে পুকুরে একটি আওয়াজ শুনি তখন বিষয়টি গুরুত্ব দেয়নি।পরবর্তীতে ওই পুকুরে লাশ ভাসমান অবস্থায় পরিবারের লোকজন দেখতে পায়। সেই সময় ঘটনাস্থলেই কলাপাড়া থানা পুলিশের অবস্থান ছিল। পুলিশ লাশ উদ্ধার করে সোমবার সকালে পটুয়াখালী মর্গে প্রেরণ করেন। তিনি টিয়াখালী ইউনিয়নের রজপাড়া গ্রামের মৃত আঃ খালেক পাহলানের ছোট ছেলে।

কলাপাড়া থানার ওসি মোঃ জসিম জানান, তার আপন ভাই সোহাগের সাথে রবিবার রাত নয়টার দিকে বাকবিতণ্ডা হয়। এরপরে রাত বারোটার দিকে খোঁজাখুঁজি করে পরিবারের সদস্যরা তাকে না পাওয়ার পরে পাশের পুকুরে লাশটি দেখতে পায়, পুলিশে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে । ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে আরো অধিকতর তদন্ত হবে।

কলাপাড়া সাংবাদিক ক্লাবের সভাপতি নীলরতন কুন্ডু নিলয় জানান, প্রদীপ অত্যন্ত ভদ্র ছেলে ছিল। আমাদের ক্লাবের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। জমিজমা সংক্রান্ত প্রতিহিংসার শিকার হয়ে এই হত্যাকাণ্ড ঘটনো হয়েছে। কলাপাড়া সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দাবি করছি।

এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি ও ভুক্তভোগীর স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu