শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

দূর্বৃত্তদের হামলায় আহত বৃদ্ধার পাশে ইউএনও জুলিয়া সুকায়না

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
  • ৪৫৯ পড়েছেন

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছায় দূর্বৃত্তদের হামলায় আহত বৃদ্ধা সূর্য্য বিবি (৭৫) এর পাশে দাঁড়িয়ে সহানুভূতির হাত বাড়িয়ে দিয়ে মহানুবতার পরিচয় দিয়েছেন মানবিক ইউএনও জুলিয়া সুকায়না। তিনি মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সূর্য্যকে দেখতে যান।

এ সময় তিনি সূর্য্যর শয্যা পাশে থেকে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং উন্নত চিকিৎসা প্রদানের জন্য ডাক্তারদের পরামর্শ দেন। এছাড়া তিনি হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানার ওসিকে নির্দেশ দেন।

সূর্য্য বিবি পাইকগাছা উপজেলার ঘোষাল গ্রামের মৃত সুলতান শেখের স্ত্রী। সোমবার রাত ১২টার দিকে দূর্বৃত্তরা সূর্য্য বিবির বাড়ীতে প্রবেশ করে তার উপর হামলা করে। এতে তার মাথায় গুরুতর জখম হয়। পরে গদাইপুর ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান সহ এলাকাবাসী বৃদ্ধা সূর্য্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বসতবাড়ীর জায়গা জমি নিয়ে প্রতিবেশী প্রতিপক্ষ দূর্বৃত্তরা এ হামলা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এর আগেও বৃদ্ধা সূর্য্য নিরাপত্ত নিয়ে শঙ্কা প্রকাশ করলে উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না বৃদ্ধার বাড়ীতে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। ওসি মোঃ এমদাদুল হক শেখ জানান, আমি হাসপাতালে গিয়ে বৃদ্ধার শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছি এবং এ ঘটনায় বৃদ্ধার বর্ণনা অনুযায়ী যারা জড়িত রয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানান।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu