শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

দাকোপে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ও সুশাসন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
  • ৫৫২ পড়েছেন

পাপ্পু সাহা, দাকোপ, খুলনাঃ
খুলনা জেলার দাকোপ উপজেলায় পানখালি ইউনিয়নে চমক বহুমুখী মহিলা সমবায় সমিতির প্রশিক্ষণ কেন্দ্রে গত ১৭-১৮ জুন ২০১৯ তারিখে অপরাজিতা – নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের আওতায় নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ও সুশাষন বিষয়ক ২ দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপারেশন (এস ডি সি) ও হেলভেটাস বাংলাদেশ এর অর্থায়নে ও রুপান্তর এর সহযোগীতায় আয়োজিত প্রশিক্ষণে অপরাজিতা কি, অপরাজিতা এর উদ্দেশ্য, রাজনৈতিক ক্ষমতায়ন, সুশাসন ও স্থানীয় সরকার কাঠামোতে নারীর অংশগ্রহণ বিষয়ে আলোচনা করা হয়। পানখালী ও তিলডাংগা ইউনিয়ন এর অপরাজিতা নেত্রীদের সমন্বয়ে আয়োজিত প্রশিক্ষণে ইউ পি সংরক্ষিত সদস্য কোহিনুর বেগম, শাহিনুর বেগম, দিপ্তী ঢালী, কল্পনা রায়, কনিকা গোলদার সহ অন্য অপরাজিতা নেত্রীরা অংশগ্রহন করেন।

প্রশিক্ষণে সহায়ক এর দায়িত্ব পালন করেন রূপান্তরের cluster capacity training co-ordinator রাবেয়া বসরী। প্রশিক্ষণটি পরিচালনা ও সার্বিক সহায়তা করেন রুপান্তরের অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের দাকোপ উপজেলা সমন্বয়কারী কুমারেশ মন্ডল।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu