শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

দাকোপে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ও সুশাসন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
  • ৪৭৫ পড়েছেন

পাপ্পু সাহা, দাকোপ, খুলনাঃ
খুলনা জেলার দাকোপ উপজেলায় পানখালি ইউনিয়নে চমক বহুমুখী মহিলা সমবায় সমিতির প্রশিক্ষণ কেন্দ্রে গত ১৭-১৮ জুন ২০১৯ তারিখে অপরাজিতা – নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের আওতায় নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ও সুশাষন বিষয়ক ২ দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপারেশন (এস ডি সি) ও হেলভেটাস বাংলাদেশ এর অর্থায়নে ও রুপান্তর এর সহযোগীতায় আয়োজিত প্রশিক্ষণে অপরাজিতা কি, অপরাজিতা এর উদ্দেশ্য, রাজনৈতিক ক্ষমতায়ন, সুশাসন ও স্থানীয় সরকার কাঠামোতে নারীর অংশগ্রহণ বিষয়ে আলোচনা করা হয়। পানখালী ও তিলডাংগা ইউনিয়ন এর অপরাজিতা নেত্রীদের সমন্বয়ে আয়োজিত প্রশিক্ষণে ইউ পি সংরক্ষিত সদস্য কোহিনুর বেগম, শাহিনুর বেগম, দিপ্তী ঢালী, কল্পনা রায়, কনিকা গোলদার সহ অন্য অপরাজিতা নেত্রীরা অংশগ্রহন করেন।

প্রশিক্ষণে সহায়ক এর দায়িত্ব পালন করেন রূপান্তরের cluster capacity training co-ordinator রাবেয়া বসরী। প্রশিক্ষণটি পরিচালনা ও সার্বিক সহায়তা করেন রুপান্তরের অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের দাকোপ উপজেলা সমন্বয়কারী কুমারেশ মন্ডল।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu