শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

দাকোপের বাজুয়ায় রহিঙ্গা আতঙ্কের সমাধানে ওসির পথসভা

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১২ মে, ২০১৯
  • ৮২৩ পড়েছেন

পাপ্পু সাহা বাজুয়া, দাকোপ : খুলনা জেলাধীন দাকোপ উপজেলার বাজুয়া চুনকুড়ি লঞ্চঘাট মোড়ে ১২মে রবিবার সকার ১১টায় বাজুয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান উৎপল দাস এর সভপতিত্বে দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এক সচেতনতা মূলক পথসভা করেন।

উক্ত পথসভায় উপস্থিত ছিলেন দাকোপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকারম হোসেন, দাকোপ থানা এ এস আই মোঃ শহিদুল ইসলাম, ডিএসবি মাহবুব আলম, শেখ ইসলাম আলী, ইউপি সদস্য উত্তম রায়, তন্দ্রা রায়, জাহাঙ্গীর গাজী, বিউটি রায়, মনোহর রায়, ইউপি সচিব ননী গোপাল মন্ডল, এনপিএস খুলনা কো-অডিনেটর ডাঃ মিজানুর রহমান, দাকোপ রির্পোটাস ক্লাবের সদস্য রোমান আহম্মেদ, বসির শেখ, পাপ্পু সাহা, বাজুয়া ইউনিয়ন সকল গ্রাম পুলিশ বৃন্দ সহ স্থানীয় সাধারন জনগন। দাকোপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকারম হোসেন তার বক্তব্যে বলেন রহিঙ্গা সমস্যা দাকোপের সকল স্থানে ছড়িয়ে পরেছে। তাই আপনারা গুজবে কান না দিয়ে এবং কোথাও কোন অপৃতিকর ঘটনা দেখলেই আইন আপনারা নিজের হাতে তুলে না নিয়ে প্রশাসনকে অবহিত করুন আমরা সর্বক্ষনিক আপনাদের পাশে আছি। এবং তিনি আরো বলেন দাকোপ উপজেলার কোথাও বাল্য বিবাহ জনিত ঘটনা ঘটলে বা ঘটার আগে আমাকে অথবা ইউএনও মহোদয়কে অবহিত করবেন। পুলিশ জনগনের সেবায় নিয়জিত।

ভারপ্রাপ্ত বাজুয়া ইউপি চেয়ারম্যান উৎপল দাস বলেন আমরা প্রত্যেক ওয়ার্ডে মাইকিং করে জনগনকে সচেতন করবো সেই সাথে আরো বলেন কোথাও কোন অপরিচিত কিংবা পাগোল দেখলে তাৎক্ষনিক আপনাদের ওয়ার্ড সদস্য, গ্রাম পুলিশ অথবা আমাকে ফোন করবেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu