মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১৯ মে, ২০১৯
  • ৫০৬ পড়েছেন

তথ্যবিবরণী :

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা ১৯ মে (রবিবার) সকালে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়, খুলনার কয়েকটি এলাকায় রোহিঙ্গা ও ছেলেধরা নিয়ে গুজব ছাড়ানো হচ্ছে। অপরিচিত ব্যক্তি হলেই রোহিঙ্গা বা ছেলেধরা সন্দেহে পিটিয়ে মেরে ফেলার ঘটনাও ঘটছে। বাস্তবে খুলনাতে কোন রোহিঙ্গার অনুপ্রবেশ ঘটেনি। এধরনের গুজবে কান না দেওয়ার জন্য পুলিশ বিভাগের পক্ষ থেকে জনসাধারণের প্রতি আহবান জানানো হয়।

কৃষক যাতে ধানের ন্যায্যমূল্য পায় সেজন্য উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে নির্দিষ্ট স্থানে ‘কৃষকের হাট’ বসিয়ে সেখান থেকে সরাসরি সরকারিভাবে ধান কেনার প্রস্তাব দেন জেলা বাজার কর্মকর্তা।

এছাড়া হাইকোর্টের নির্দেশনা মোতাবেক নিন্মমানের ৫২টি পণ্য যেন খুলনার বাজারে বিক্রি হতে না পারে সে বিষয়ে তদারকির জন্য ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরকে নির্দেশনা দেওয়া হয়।

সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, এসডিজির আলোকে খুলনার জন্য সমন্বিত উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হচ্ছে। এসময় তিনি কয়রা, দাকোপ, পাইকগাছা এলাকায় বাঁধগুলো যেন টেকসই হয় সেভাবে নির্মাণ করার এবং উন্নয়ন প্রকল্প সমূহ জনপ্রতিনিধিদের সাথে নিয়ে গ্রহণ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

সভাপতি প্রতিটি অফিসে ই-ফাইলিং কার্যক্রম জোরদার করার জন্যও তাগিদ প্রদান করেন। সভায় সিভিল সার্জন, কৃষি বিভাগের উপ পরিচালক, সকল উপজেলা চেয়ারম্যান ও ইউএনওসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu