শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

গৃহবধূ নাজমা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ২৯০ পড়েছেন

প্রেস বিজ্ঞপ্তি : গৃহবধু নাজমা হত্যাকারী তার যৌতুকলোভী স্বামী সুমন মোল্লা সাগরের ফাঁসীর দাবিতে ২৩ জুলাই মঙ্গলবার বিকেল ৫টায় শিববাড়ী মোড়ে এলাকাবাসী ও বিভিন্ন মানবাধিকার সংগঠনের উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়।

সোনালী দিন প্রতিবন্ধী সংস্থা ও নাগরিক ফোরাম, ২৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ইসমাত আরা হীরার সভাপতিত্বে এবং সাংবাদিক মহেন্দ্র নাথ সেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন মানবাধিকার বাস্তবায়ন ফোরামের সমন্বয়কারী এড. মোমিনুল ইসলাম, কৃষক লীগ, খুলনার সভাপতি শ্যামল সিংহ রায়, নারীনেত্রী নেতা সিলভী হারুন, এ্যাড. তসলিমা খাতুন ছন্দা, বনানী সুলতানা ঝুমু, সাজেদা ইসলাম, আসমা পারভীন, শিরীনা পারভীন, নার্গিস জাহান হ্যাপী, নুসরত জাহান বৃষ্টি, নিহত নাজমার বাবা মোঃ মান্নান হাওলাদার, মাতা ফাতেমা বেগম ও তার ৪ মাসের শিশু কন্যা আনিসা, বোন লুৎফর আক্তার নাসরীন, ভাই সুমন, নাগরিক নেতা ওমর কামাল, আরফান আমিন ও এলাকাবাসীগণ। বক্তারা বলেন, নাজমা আক্তারের যৌতুকলোভী স্বামী সুমন মোল্লা সাগর ও তার খালা বিবাহের পর হতে প্রায়ই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো এবং বিবাহিত জীবনের মাত্র ১ বছর ৩ মাসের মধ্যে গত শুক্রবার তারা নির্মম নির্যাতনের মাধ্যমে নাজমাকে হত্যা করে। ঘটনাকে ভিন্নখাতে নেয়ার উদ্দেশ্যে নিহতের গলায় ওড়না পেঁছিয়ে ঝুলিয়ে রাখে। কিন্তু সুরতহাল রিপোর্ট করার সময় প্রত্যক্ষদর্শিরা দেখতে পান তার শরীরের একাধিক আঘাতে চিহ্ন।

বক্তারা দ্রুত বিচারের মাধ্যমে হত্যাকারীকে দৃষ্টামূলক শাস্তি ফাঁসির দাবি করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu