শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনা মেট্রোপলিটনের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৮৮ পড়েছেন

তথ্যবিবরণী :
আগামী ২৬ মার্চের মধ্যেই খুলনা মেট্রোপলিটন এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার স্থাপন করা হবে। ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা এবং জাতীয় দিবস, ২০১৯ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত এক প্রস্তুতিমূলক সভায় এসব কথা জানান খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

সভায় জানানো হয়, ২৫ মার্চের গণহত্যা স্মরণে ঐদিন রাত নয়টা থেকে নয়টা এক মিনিট পর্যন্ত বিদ্যুৎ বন্ধ রাখার মাধ্যমে ব্লাক আউট পালন করা হবে। ২৬ মার্চ সূর্যোদয়ের সাথে সাথে গল্লামারী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হবে। এদিন সকাল আটটায় খুলনা জেলা স্টেডিয়ামে কুচকাওয়াজ অনষ্ঠিত হবে। সকাল ১১টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনার আয়োজন করা হবে।

বিকেল চারটায় কেসিসি বনাম জেলা প্রশাসনের মধ্যে জেলা স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। এছাড়া সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বাসভবনে জাতীয় পতাকা উত্তলোন, কবিতা পাঠের আসর, রক্তদান কর্মসূচিসহ নানামূখী আয়োজন থাকবে।

জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সভাটি সঞ্চালন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu