শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনা মাদকবিরোধী ট্যাস্কফোর্স ও জনপ্রতিনিধিদের মতবিনিময়

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
  • ২০৪ পড়েছেন

নিজস্ব প্রতিবেদক:
খুলনা জেলা মাদকবিরোধী ট্যাস্কফোর্স সাথে খুলনা’র সর্বস্তরের জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ জুলাই (বৃহস্পতিবার) দুপুর ১২টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন সভায় সভাপতিত্ব করেন।

মতবিনিময় সভায় সর্বস্থরের জনপ্রতিনিধিগনসহ উপস্থিত সকলকে মাদক নির্মুল করার জন্য সকলের সহযোগিতার হাত বাড়ানোর জন্য প্রতিজ্ঞাবদ্ধ করানো হয়।

 সভায় বক্তারা বলেন, সমাজ থেকে মাদক নির্মুল করার একার পক্ষে সম্ভব না। সেক্ষেত্রে আইন শৃঙ্খলার বাহিনীর পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিসহ সর্বস্থরের মানুষের সহযোগিতায় খুলনাকে মাদকমুক্ত করা সম্ভব। একার পক্ষে কোন বাহিনীর মাদকনির্মুল করা সম্ভব না।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যানগণ, পৌর মেয়রগণ, সিটি কর্পোরেশনের কাউন্সিলরগণ, জেলা পরিষদের সদস্যগণ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রাকিবুল হাসান(বিপিএম), পুলিশ সুপার এম এম শফিউল্লাহ (বিপিএম), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের খুলনা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মোঃ আবুল হোসেন, উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান প্রমুখ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu