শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

খুলনা মহানগরীতে কেসিসি’র ভেজাল বিরোধী অভিযান

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১২ মে, ২০১৯
  • ৫৭৬ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে ১২মে রবিবার সকালে নগরীর বড় বাজারে ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। পবিত্র মাহে রমজানে বাজার মূল্য স্থিতিশীল রাখা ও খাদ্যে ভেজাল প্রতিরোধকল্পে গঠিত কমিটি নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করে।

অভিযানকালে বড় বাজারের নব রূপালী ভান্ডারে খাবার অনুপযোগী খেজুর রাখার অপরাধে ভান্ডারের মালিক জিহাদুল ইসলাম’কে ২০ হাজার টাকা এবং ক্লে রোডের ব্যবসায়ী মো: আব্দুর রউফ’কে পঁচা ও খাবার অনুপযোগী খেজুর বিক্রির দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া কেডি ঘোষ রোডস্থ মরিয়ম হোটেল এন্ড রেস্টুরেন্টে পঁচা ও ফাঙ্গাসযুক্ত খাবার বিক্রির দায়ে হোটেল মালিক’কে ৫ হাজার টাকা এবং কেডি ঘোষ রোডস্থ বাংলাদেশ বেকারীতে মেয়াদ উত্তীর্ণ বিস্কুট রাখার দায়ে বেকারী মালিক’কে ১০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। খাবার অনুপযোগী ও অস্বাস্থ্যকর পরিবেশে সংরক্ষণ করায় ১১ বস্তা খেজুর বাজেয়াপ্ত করা হয়। অভিযানকালে ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা প্রদর্শন, খাদ্য দ্রব্য সংরক্ষণের স্থান ও বাজার দর পর্যবেক্ষণ করা হয়।

কেসিসি’র নির্বাহী ম্যাজিষ্ট্রেট খান মাসুম বিল্লাহ-এর নেতৃত্বে পরিচালিত অভিযানে ভেটেরিনারী অফিসার ডা. মো: রেজাউল করিম, বাজার সুপার মো: সেলিমুর রহমান, বাজার নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিদর্শক মেহেদী হাসান বুলবুল প্রমুখ অংশগ্রহণ করেন। খুলনা মেট্রোপলিটন পুলিশের একটি টীম অভিযানে সার্বিক সহযোগিতা করে। পবিত্র মাহে রমজানে বাজার মূল্য স্থিতিশীল রাখা ও খাদ্যে ভেজাল প্রতিরোধকল্পে কেসিসি’র এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu