শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনা মহানগরীতে কেসিসি’র ভেজাল বিরোধী অভিযান

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১২ মে, ২০১৯
  • ৪৮২ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে ১২মে রবিবার সকালে নগরীর বড় বাজারে ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। পবিত্র মাহে রমজানে বাজার মূল্য স্থিতিশীল রাখা ও খাদ্যে ভেজাল প্রতিরোধকল্পে গঠিত কমিটি নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করে।

অভিযানকালে বড় বাজারের নব রূপালী ভান্ডারে খাবার অনুপযোগী খেজুর রাখার অপরাধে ভান্ডারের মালিক জিহাদুল ইসলাম’কে ২০ হাজার টাকা এবং ক্লে রোডের ব্যবসায়ী মো: আব্দুর রউফ’কে পঁচা ও খাবার অনুপযোগী খেজুর বিক্রির দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া কেডি ঘোষ রোডস্থ মরিয়ম হোটেল এন্ড রেস্টুরেন্টে পঁচা ও ফাঙ্গাসযুক্ত খাবার বিক্রির দায়ে হোটেল মালিক’কে ৫ হাজার টাকা এবং কেডি ঘোষ রোডস্থ বাংলাদেশ বেকারীতে মেয়াদ উত্তীর্ণ বিস্কুট রাখার দায়ে বেকারী মালিক’কে ১০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। খাবার অনুপযোগী ও অস্বাস্থ্যকর পরিবেশে সংরক্ষণ করায় ১১ বস্তা খেজুর বাজেয়াপ্ত করা হয়। অভিযানকালে ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা প্রদর্শন, খাদ্য দ্রব্য সংরক্ষণের স্থান ও বাজার দর পর্যবেক্ষণ করা হয়।

কেসিসি’র নির্বাহী ম্যাজিষ্ট্রেট খান মাসুম বিল্লাহ-এর নেতৃত্বে পরিচালিত অভিযানে ভেটেরিনারী অফিসার ডা. মো: রেজাউল করিম, বাজার সুপার মো: সেলিমুর রহমান, বাজার নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিদর্শক মেহেদী হাসান বুলবুল প্রমুখ অংশগ্রহণ করেন। খুলনা মেট্রোপলিটন পুলিশের একটি টীম অভিযানে সার্বিক সহযোগিতা করে। পবিত্র মাহে রমজানে বাজার মূল্য স্থিতিশীল রাখা ও খাদ্যে ভেজাল প্রতিরোধকল্পে কেসিসি’র এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu