শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ৪০৪ পড়েছেন

তথ্যবিবরণী :
খুলনা জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা ১৬ এপ্রিল (মঙ্গলবার) খুলনা জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় মাদক নিমূর্লে টাস্কফোর্সের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলে সিদ্ধান্ত হয়। এছাড়া আসন্ন রমজান মাসে কৃত্রিম সংকট তৈরী করে কেউ যেন ভোগ্যপণ্যের মূল্যবৃদ্ধি করতে না পারে এবং ভেজাল খাদ্য বাজারজাত করতে না পারে সেজন্য নিয়মিত বাজার মনিটরিং করা হবে। সভায় আরো সিদ্ধান্ত হয়, কেউ হেলমেট ছাড়া মটর সাইকেল চালাতে পারবেনা এবং দুই জনের অধিক ব্যক্তি এক মোটর সাইকেলে চড়তে পারবেনা। এ সময় সভাপতি জানান, আগামী ঈদের আগেই পাটকল শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া তিনি ভূমি রেজিস্ট্রি অফিসসমূহ ডিজিটালাইজেশনের আওতায় আনারও ঘোষণা দেন।

সভায় পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, ইউএনও সহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয় খুলনা জেলার নয়টি উপজেলায় গত মার্চ মাসে ডাকাতি দুইটি, চুরি চারটি, খুন তিনটি, অস্ত্র আইন চারটি, ছিনতাই ছয়টি, নারী ও শিশু নির্যাতন ১২টি, মাদকদ্রব্য ১০৭টি এবং অন্যান্য ৫৭টিসহ মোট ১৯৫টি মামলা দায়ের হয়েছে। গত ফেব্রুয়ারি মাসে এ সংখ্যা ছিল ২২১টি।

মহানগরীর আটটি থানায় মার্চ মাসে রাহাজানি একটি, চুরি নয়টি, খুন দুইটি, অস্ত্র আইন তিনটি, দ্রুত বিচার একটি, ধর্ষণ তিনটি, নারী ও শিশু নির্যাতন ১২টি, মাদকদ্রব্য ২২২টি এবং অন্যান্য আইনে ৩২টি সহ মোট ২৮৫টি মামলা দায়ের হয়েছে। গত ফেব্রুয়ারি মাসে এ সংখ্যা ছিল ২৬৫টি।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu