শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

খুলনা জেলায় বিভিন্ন বাস পরিবহনে মোবাইলকোর্ট পরিচালিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ১০ জুন, ২০১৯
  • ৩৫২ পড়েছেন

তথ্যবিবরণী :

খুলনা জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশে এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এর তত্ত্বাবধানে ঈদ পরবর্তী সময়ে জনসাধারণের পথযাত্রা নিরবিচ্ছিন্ন ও সহজকরণের লক্ষ্যে জেলা প্রশাসন নিয়মিত মনিটরিং এর অংশ হিসেবে ৯ জুন (রবিবার) খুলনা জেলার বিভিন্ন বাস পরিবহনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় অতিরিক্ত ভাড়া আদায়সহ বিভিন্ন অনিয়মের কারণে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়। অভিযানে প্রায় একশত ৮০ জন যাত্রীর নিকট থেকে নেওয়া ২৫ হাজার টাকা তাদের ফেরত দেয়া হয়। এ ঘটনায় দায়ী টুংগীপাড়া, হানিফ, ঈগল ও সোউদিয়া পরিবহনকে সর্তক করা হয়েছে।

মোবাইলকোর্ট পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইমরান খান। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu