শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

কয়রায় ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক আটক

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৮ মে, ২০১৯
  • ৫২৮ পড়েছেন

প্রতিনিধি কয়রা :

খুলনার কয়রা উপজেলার হোগলা মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গ্রাম্য চিকিৎসক ভাস্কর মন্ডল (৫০) কে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক করেছে কয়রা থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, আটককৃত ভাস্কর মন্ডল কয়রা উপজেলার অন্তাবুনিয়া এলাকার গাজিনগর গ্রামের বাসিন্দা। পেশায় সে, একই উপজেলার হোগলা মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গ্রাম্য চিকিৎসক। নানা বাড়িতে বেড়াতে আসা বিদ্যালয়ের এক শিশু শিক্ষার্থীকে শিক্ষক ভাষ্কর মন্ডল  ফুঁসলিয়ে নানা প্রলোভন দেখিয়ে বামিয়া সরদার পাড়ার পাশ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী টের পেয়ে ছুটে এসে মেয়ে টিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং শিক্ষককে হাতেনাতে আটক করে গনপিটুনি দিয়ে জুতার মালা দেওয়া হয়।  খবর পেয়ে কয়রা থানার এসআই নিমাই চন্দ্র কুন্ডু ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসেন।

কয়রা থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আটক এবং ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কয়রা থানায় নারী শিশু নির্যাতন ও ধর্ষণ চেষ্টায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu