মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ-ভারত আমদানি-রফতানি চুক্তির প্রথম ট্রায়ালের পণ্য মোংলায় খালাস : মেঘালয় ও আসামের উদ্দেশ্যে যাত্রা নির্বাচন আসলেই এদেশের কিছু ধান্দাবাজ একত্রিত হয় : তালুকদার খালেক দেশে রিজার্ভ নেই-একদিন দেখবেন শেখ হাসিনাও মসনদে নেই : বিএনপি বঙ্গমাতার গুণাবলী ধারণ করে মেয়েদের এগিয়ে যেতে হবে : খুবি উপাচার্য বঙ্গবন্ধুর বাঙালির মুক্তির মহানায়ক হয়ে ওঠার পেছনে প্রেরণা ছিলেন  বঙ্গমাতা : সিটি মেয়র বঙ্গবন্ধু ছিলেন জাতির কান্ডারি ও রাজনীতির কবি : এসডিএফ চেয়ারম্যান আব্দুস সামাদ বাংলাদেশ-ভারত ট্রানজিট চুক্তি বাস্তবায়নে ভারতের ট্রায়াল জাহাজ মোংলা বন্দরে’ খুলনায় বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকীতে দু:স্থ্যদের মাঝে সেলাই মেশিন বিতরন শেখ হাসিনার পায়ের নিচে মাটি নেই-দেশে রিজার্ভ নেই : বিএনপি খুলনাসহ দেশের মৎস্য সেক্টরে অভাবনীয় সাফল্য এসেছে : মৎস্য সচিব

কয়রায় মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ৫০১ পড়েছেন

ওবায়দুল কবির(সম্রাট): খুলনার কয়রায় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠের নেতা কর্মীর নামে মামলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৩০ জুন রবিবার বিকালে দলীয় কার্যালয়ের সামনে মানব বন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল  অনুষ্ঠিত।

উল্লেখ গত ২৬ জুন বুধবার উপজেলার ৪ নং কয়রা পল্লী মঙ্গল গ্রামে বসত বাড়ির সিমানার কলার পাতা কাটাকে কেন্দ্র করে রজব ঢালী ও তার চাচাত ভাইয়ের ছেলে দুলু ঢালীর সাথে সংঘর্ষে ব্যাপক আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে অবস্থার খারাপ দিকে গেলে একদিন পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মারা যায়।

উক্ত রজব হত্যায় পরিবার কেন্দ্রীক ঘটনায় রাজনৈতিক স্বার্থ সিদ্ধির জন্য নিহত রজব ঢালীর স্ত্রী খাদিজা বেগম অন্যের দ্বারা প্রচেরিত হয়ে উদ্দেশ্য মুলক ভাবে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির ছেলে ইউপি সদস্য লুৎফর রহমান সহ আওয়ামী লীগ ও সাবেক ছাত্রলীগ নেতা কর্মী ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মি সহ ১৬ জনের নামে মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত হয়রানি মামলায় আসামি করায় স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

হয়রানি মুলক মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানব বন্ধনে উত্তাল হয়ে উঠেছে কয়রা। তাদের বিরুদ্ধে হয়রানি মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবীতে ৩০ জুন রবিবার বিকাল ৫ টায় কয়রা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আ’লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীর উদ্যোগে এক প্রতিবাদ সভা, মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি কয়রা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম মহাসিন রেজা, জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাড. কমলেশ চন্দ্র সানা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা এসএম বাহারুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক টিটু, উত্তর বেদকাশী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম, কয়রা সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এস এম জিয়াদ আলি, বাগালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গাজী আব্দুস সামাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জি এম মেজবাহ উদ্দিন মাসুম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল,
সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা সেফার, যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল, উপজেলা মহিলা আ’লীগ নেতৃবৃন্দ সহ কয়রা সদর ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ গণ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে নেতৃবৃন্দরা অনতিবিলম্বে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের ১৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে হয়রানি ও উদ্দেশ্য প্রনোদিত ভাবে হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানান।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu