শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

কয়রায় ছেলে ধরা গুজবে কান না দেওয়ার জন্য পুলিশের মাইকিং

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯
  • ২৫৭ পড়েছেন

কয়রা প্রতিনিধিঃ

কয়রায় ছেলে ধরা গুজবে কান না দেওয়ার জন্য থেকে কয়রা থানা পুলিশ মাইকিং করেছে। গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন এলাকার অলি গলিতে এ মাইকিং করা হয়।

এ ব্যাপারে কয়রা থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস জানান, ছেলে ধরা ও গলা কাটা সম্পূর্ণ গুজব। ছেলে ধরা ও গলা কাটা গুজবে কান না দিতে ও এ সংক্রান্ত ঘটনা যাতে অপ্রীতিকর ঘটনায় পরিণত না হয় এ জন্য জনগণকে পুলিশের সহযোগিতা দিতে জনসচেতনতায় খুলনা জেলা পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। জনগনকে সচেতন করতে মাইকিং এ বলা হচ্ছে, ছেলে ধরা ও গলা কাটা সম্পূর্ণ গুজব। এর কোন সত্যতা নেই। জনগণকে ভয় ও হতাশ না হওয়ার জন্য অনুরোধ করা হল। পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এমন গুজবে দেশের বিভিন্ন এলাকায় ছেলে ধরা ও গলা কাটা সন্দেহে অপরিচিত কাউকে দেখলে আইন হাতে তুলে নিয়ে মারধর না করে পুলিশকে খবর দেওয়ার জন্য অথবা থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা জানানো হয়েছে।অন্যথায় আইন হাতে তুলে নেওয়ার অপরাধে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে কয়রা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) এস এম শাহাদাত হোসেন জানান, ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনি ও গণধোলাই দেয়া ফৌজদারী অপরাধ।কারও প্রতি সন্দেহ হলে মারধর না দিয়ে থানায় খবর দেওয়ার জন্য অনুরোধ জানানো হলো।

প্রসঙ্গত, রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় ও থানায় ছেলে ধরা গুজবে গণপিটুনিতে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এতে অনেকে নির্মম ভাবে মৃত্যুবরণ করেছেন। অনেকে মারাক্তক ভাবে আহত হয়েছেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu