শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

কোন আবাসিক হোটেলে জুয়া, মাদক ও দেহ ব্যবসা চলবে না; ভারপ্রাপ্ত কেএমপি কমিশনার

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯
  • ৪৫৬ পড়েছেন

দিনকাল ডেক্স :

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর ১২টায় সদর থানায় মহানগরীর হোটেল ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম বলেছেন, খুলনা মহানগরীকে একটি ক্লিন সিটি হিসেবে গড়ে তুলতে প্রয়োজন রাজনৈতিক কমিটমেন্ট। আজ দেশে সেই রাজনৈতিক কমিটমেন্ট বিদ্যমান। সেকারনেই সিটি মেয়র এবং সংসদ সদস্যসহ খুলনার রাজনৈতিক নেতৃবৃন্দের সহযোগিতায় নগরীতে মাদক, জুয়া, ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে এনে আইন শৃংখলা ঢেলে সাজাতে আমরা সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, হাসপাতাল এবং বিআরটিএ থেকে দালাল চক্র উচ্ছেদ করেছি। এবার নগরীর আবাসিক হোটেলগুলিতে অভিযান চালানো হবে। সেখানে যাতে কোন ধরনের মাদক, জুয়া ও পতিতাবৃত্তি না হয় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি হোটেল ব্যবসায়ী ও সমাজের সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সকলে মিলে খুলনাকে একটি আধুনিক তিলোত্তমা নগরীতে পরিণত করি। বিশেষ করে  হোটেল ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, কোন আবাসিক হোটেলে জুয়া, মাদক ও দেহ ব্যবসা চলবে না। অসৎ পথে অর্থ উপার্জন না করে সৎ ভাবে ব্যবসা করতে হবে। আমরা চাই আমাদের সবার সন্তান যেন কোন ধরনের অনৈতিক আয়ে উর্পাজিত অর্থে মানুষ না হয়। সেজন্যে সকলের সহযোগিতা কামনা করেন।

এই মতবিনিময়ের পরে যদি কোন হোটেল ব্যবসায়ী মাদক, জুয়া আর পতিতা বৃত্তির অভিযোগে গ্রেফতার হয় তাকে ২০১২ সালের মানব পাচার আইনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে।

এসময় বক্তব্য আরও রাখেন, ডেপুটি পুলিশ কমিশনার দক্ষিণ মো. এহসান শাহ, ডেপুটি পুলিশ কমিশনার গোয়েন্দা বিএম নুরুজ্জামান বিপিএম, সহকারী ডেপুটি পুলিশ কমিশনার এস এম শাকিলুজ্জামান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিব, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগসহ বিভিন্ন হোটেল ব্যবসায়ীরা।

এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সহকারী ডেপুটি পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু, সহকারী পুলিশ কমিশনার আবুল খায়ের ফকির, সহকারি পুলিশ কমিশনার (গোয়েন্দা) এস এম কামরুজ্জামান পিপিএম, সহকারি পুলিশ কমিশনার (গোয়েন্দা) আরিফুল ইসলাম, সোনাডাঙ্গা মডেল থানার অফিসার্স ইনচার্জ মমতাজুল হক, অফিসার্স ইনচার্জ (গোয়েন্দা) এম এম মিজানুর রহমান।

সভা পরিচালনা করেন সদর থানার অফিসার্স ইনচার্জ মো. হুমায়ূন কবীর।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu