মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
তেরখাদায় অস্ত্রসহ একাধিক মামলার আসামি আটক তেরখাদায় নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবসের বিশেষ নিবন্ধ : ১৫ আগষ্ট বাঙালি জাতির একটি কলঙ্কিত ইতিহাস যশোরে ঘাতক দালাল নির্মূল কমিটির উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত সাভারে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা, হত্যার চেষ্টা শোকাবহ আগস্টে অপশক্তি ও অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান : এমপি সালাম মূর্শেদী জাতীয় শোক দিবসে বিশেষ প্রতিবেদন : সেই শিশু আজ জগৎ জোড়া কয়রার দক্ষিণ বেদকাশীর রিংবাঁধ ভেঙ্গে এলাকা প্লাবিত, দূর্ভোগে হাজারো মানুষ ভেড়ামারায় তেল পাম্পে ট্যাংকি বিস্ফোরণে নিহত-২, আহত-৪ শিক্ষা কারিকুলায় আঞ্চলিক সংস্কৃতি ও ঐতিহ্য অন্তর্ভুক্ত করা প্রয়োজন : উপাচার্য

কয়রায় আলোচিত হত্যার মামলা রুজু

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় শনিবার, ২৯ জুন, ২০১৯
  • ৪৬১ পড়েছেন

ওবায়দুল কবির(সম্রাট) : খুলনার কয়রার সদ্য ঘটে যাওয়া আলোচিত রজব ঢালী হত্যা মামলা রুজু হয়েছে । ২৮ জুন শুক্রবার দিবাগত রাতে নিহত রজব ঢালীর স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে কয়রা থানায স্থানীয় ইউপি সদস্য সহ ২০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। যার মামলা নম্বর ২৪।

প্রসঙ্গত গত ২৬ জুন বুধবার উপজেলার ৪ নম্বর কয়রা পল্লী মঙ্গল গ্রামে বসত বাড়ির সীমানার কলার পাতা কাটাকে কেন্দ্র করে রজব ঢালী ও তার চাচাতো ভাইয়ের ছেলে দুলু ঢালীর সাথে সংঘর্ষে মারপিটে আহত রজব ঢালী একদিন পর চিকিৎসাধীন অবস্থায় খুমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পথে মারা যায়।

ঘটনা স্থান পরিদর্শন কালে স্থানীয়দের সাথে আলাপ কালে জানা যায় হত্যা কান্ড ঘটনাটি ঘটে পারিবার কেন্দ্রিক। কিন্তু স্বার্থনেশি একপক্ষ নিজ স্বার্থ হাসিলের জন্য পেক্ষাপট অন্য দিকে নেওয়ার চেষ্টা করছে ।

গোপন সংবাদের ভিত্তি যানা যায় বিভিন্ন সময় স্থানীয় রাজনৈতিক কোন্দোলে মামলায় আসামি করা নিয়ে স্থানীয় নেতাদের দুই পক্ষের টানাটানিতে পুলিশকে বিপাকে পড়তে হয়।

জানা যায় গত ২৭ জুন বৃহস্পতিবার রজব ঢালী হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবিতে নিহতের স্বজনেরা ও এলাকাবাসী উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে ।

এলাকাবাসী জানান প্রকৃত হত্যার সাথে জড়িত দের কঠোর শাস্তি হওয়া উচিত যাতে পরবর্তীতে এমন নির্মম ঘটনীর পুনরাবৃর্তি না হয়। সাথে সাথে প্রসাশনের কাছে দাবী জানান স্থানীয় রাজনীতির প্রতিহিংসার শিকার হয়ে যাতে কোন নিরঅপরাধ ব্যক্তি হয়রানি শিকার ও ক্ষতি গ্রস্ত না হয় সেজন্য আইনশৃঙ্খলা রক্ষা কারি বাহিনীর কাছে দাবি জানিয়েছেন।

এব্যাপারে কয়রা থানা অফিসার ইনচার্জ(তদন্ত)মোস্তফা হাবিবুল্লাহ জানান,পরিবার কেন্দ্রিক দন্দের জেরে হত্যা কান্ড ঘটে। স্বার্থনেশি একটি মহল রাজনৈতিক প্রতিহিংসার জন্য নিরঅপরাধ ব্যক্তিকে জড়ানোর চেষ্টা করছে। তিনি আরো বলেন এই মামলায় এজহার ভুক্ত ৩ জন আসামী আটক করা হইছে। বাকিদেন ধরতে অভিযান অব্যাহত রয়েছে। হত্যা কান্ডে জড়িত কারও রেহাই পাওয়ার সুযোগনেই তাই সে যেই হোক। নিরঅপরাধ ব্যক্তি যাতে ক্ষতিগ্রস্থ না হয় সে বিষয়ে তিনি আচ্ছ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu