শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১৯ মে, ২০১৯
  • ৪০৮ পড়েছেন

তথ্যবিবরণী : আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর খুলনায় যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা ১৯ মে (রবিবার) জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত হয় আবহাওয়া ভালো থাকলে ঈদের প্রথম জামাত খুলনা সার্কিট হাউস ময়দানে সকাল ৮টায় এবং ২য় জামাত টাউনহল জামে মসজিদে সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। তবে আবহাওয়া প্রতিকূল থাকলে টাউনহল জামে মসজিদে সকাল ৮টায় প্রথম, সকাল ৯টায় দ্বিতীয় এবং সকাল ১০ টায় তৃতীয় জামাত অনুষ্ঠিত হবে। অন্যান্য ঈদগাহ ও মসজিদে ঈদের জামাতের সময় সংশ্লিষ্ট কমিটি নির্ধারণ করবে।

ঈদের সময় পকেটমার, অজ্ঞানপার্টি, জালটাকা ও ইভটিজিং বন্ধে কেএমপি, জেলা পুলিশ এবং বাংলাদেশ ব্যাংককে নির্দেশনা প্রদান করা হয়।

সভায় আরো সিদ্ধান্ত হয় ঈদের সময় আতসবাজি, উচ্চগতিতে মটরসাইকেল চালানো, উচ্চ শব্দে মাইক বাজানো নিষিদ্ধ থাকবে।

এসময় সভাপতি যাকাতের টাকা ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে সরকারী ফান্ডে প্রদান করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। সভায় বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তা, ঈমাম পরিষদের সদস্যবৃন্দ এবং ওলামায়ে পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu