শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপিকে রাজপথে শক্ত হাতে মোকাবেলা করা হবে লেখাপড়ার সাথে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একান্ত প্রয়োজন -সিটি মেয়র কলাপাড়ায় ২০ কেজি মাংসসহ দুই হরিন শিকারী আটক তেরখাদায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মফিজুর রহমানের শীতবস্ত্র বিতরণ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান: তেরখাদায় এমপি আব্দুস সালাম মূর্শেদী মুক্তিযুদ্ধ ভিত্তিক স্থাপনা নির্মাণে প্রধান শিক্ষকের চক্রান্ত ! চট্টগ্রামের হটহাজারীতে মন্দিরে হামলা ও ভাংচুর মামলার আসামীর কারাগারে মৃত্যু পতাকাসহ পাকিস্তান দলকে দেশে ফেরত পাঠানো উচিত : তথ্যপ্রতিমন্ত্রী ডা. মুরাদ ভবদহের স্থায়ী জলাবদ্ধতা নিরসনে ভুক্তভোগীদের অবস্থান কর্মসূচি পালন করোনাকালীন এক লাখ ৩৫ হাজার শ্রমিককে চিকিৎসা সেবা দিয়েছে শ্রম কল্যাণ কেন্দ্র

ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় রবিবার, ১৯ মে, ২০১৯
  • ৩৬৪ পড়েছেন

তথ্যবিবরণী : আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর খুলনায় যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে এক প্রস্তুতি সভা ১৯ মে (রবিবার) জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে তার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় সিদ্ধান্ত হয় আবহাওয়া ভালো থাকলে ঈদের প্রথম জামাত খুলনা সার্কিট হাউস ময়দানে সকাল ৮টায় এবং ২য় জামাত টাউনহল জামে মসজিদে সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। তবে আবহাওয়া প্রতিকূল থাকলে টাউনহল জামে মসজিদে সকাল ৮টায় প্রথম, সকাল ৯টায় দ্বিতীয় এবং সকাল ১০ টায় তৃতীয় জামাত অনুষ্ঠিত হবে। অন্যান্য ঈদগাহ ও মসজিদে ঈদের জামাতের সময় সংশ্লিষ্ট কমিটি নির্ধারণ করবে।

ঈদের সময় পকেটমার, অজ্ঞানপার্টি, জালটাকা ও ইভটিজিং বন্ধে কেএমপি, জেলা পুলিশ এবং বাংলাদেশ ব্যাংককে নির্দেশনা প্রদান করা হয়।

সভায় আরো সিদ্ধান্ত হয় ঈদের সময় আতসবাজি, উচ্চগতিতে মটরসাইকেল চালানো, উচ্চ শব্দে মাইক বাজানো নিষিদ্ধ থাকবে।

এসময় সভাপতি যাকাতের টাকা ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে সরকারী ফান্ডে প্রদান করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। সভায় বিভিন্ন সরকারী অফিসের কর্মকর্তা, ঈমাম পরিষদের সদস্যবৃন্দ এবং ওলামায়ে পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu