বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে  : হাইকমিশনার প্রনয় ভার্মা অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় খুলনার কেন্দ্রীয় আর্য ধর্মসভা মন্দির কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত মহানগরীর লবনচরা থেকে ০৬টি ককটেলসহ গ্রেফতার-১ গঙ্গা বিলাস ভারত-বাংলাদেশের ঐতিহ্য ও ইকোট্যুরিজমের সম্ভাবনা উন্মোচন করবে -হাই কমিশনার প্রণয় ভার্মা রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট জুনে চালু হবে : ভারতীয় হাইকমিশনার প্রনয় ভার্মা  অবৈধ সংসদ বাতিল,তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং নতুন নির্বাচন কমিশন করতে হবে : গয়েশ্বর রায় দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ বাগেরহাটে অবৈধভাবে মজুদ করা ২০ হাজার মেট্রিক টন চাল জব্দ,  গুদাম সিলগালা-জরিমানা কয়রায় হরিণ ধরার ফাঁদসহ ১টি নৌকা আটক

শিল্প কলকারখানায় পাইপ লাইনে গ্যাস সরবরাহের দাবীতে উন্নয়ন কমিটির মানববন্ধন ৩ ফেব্রুয়ারী 

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯
  • ৪০৮ পড়েছেন

খবর বিজ্ঞপ্তি :
খুলনায় শিল্প কলকারখানায় পাইপ লাইনে গ্যাস সরবরাহ জরুরী। এ অঞ্চলের ব্যবসায়ীরা ঢাকা চট্টগ্রাম সিলেটের ব্যবসায়ীর কাছে প্রতিযোগিতায় শুধুমাত্র গ্যাসের কারণে টিকতে পারছে না। অবিলম্বে গ্যাস লাইন চালু করে ‘শিল্প বাঁচাও, খুলনা বাঁচাও, দেশ বাঁচাও’ বললেন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভায় বক্তারা।
২৮ জানুয়ারী সকাল ১০টায় নগরীর ডাল মিল মোড়স্থ পোল্ট্রি সমিতির কার্যালয়ে বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির বর্ষিয়ান নেতা কোষাধ্যক্ষ আলহাজ্ব মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও মহাসচিব প্রাণিপ্রেমী এস এম সোহরাব হোসেনের পরিচালনায় এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৩ ফেব্রুয়ারী ২০১৯ রবিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত পিকচার প্যালেস মোড়ে কলকারখানায় গ্যাস সরবরাহের দাবীতে মানববন্ধন করার সিদ্ধান্ত হয় এবং খুলনায় অবৈধ ফুটপাত, রাস্তা দখলমুক্ত, ইজিবাইক নিয়ন্ত্রণ, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী ও দখলদারিত্বে জিরো টলারেন্স, ড্রেন-খাল-নদী প্রভাবমুক্ত, প্রশাসনসহ সর্বস্তরে দুর্নীতিমুক্ত করতে উদ্যোগ ও ব্যবস্থা নেয়ায় মেয়র, কেএমপি, প্রশাসন, সাংসদসহ মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানো হয়।
সভায় আগামী ৩ ফেব্রুয়ারী ২০১৯ রবিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত পিকচার প্যালেস মোড়ে মানববন্ধনে খুলনাবাসীকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণের আহ্বান জানানো হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হক, খালিদ হোসেন, কবি রুহুল আমিন সিদ্দিকী, অধ্যাপক জাহাঙ্গীর আলম সবুজ, মোঃ শওকাত হোসেন, যুগ্ম মহাসচিব মহেন্দ্র নাথ সেন, শেখ আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মামুনর রশীদ, প্রচার সম্পাদক শেখ আইনুল হক, ক্রিড়া সম্পাদক আকরাম হোসেন খোকন, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক ডাঃ সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু, শ্রম সম্পাদক সরদার মোশাররফ হোসেন, লাইব্রেরী ও সাহিত্য সম্পাদক শফিকুল ইসলাম অভি, নির্বাহী সদস্য আলহাজ্ব হাফিজ মাহমুদ স্বপন, বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন বাবলু, বীর মুক্তিযোদ্ধা খেজের আহমেদ মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসমত আলী, সদস্য নাজমুল তারেক তুষার, জাহিদুর রহমান, মোঃ আশরাফুল বাবুল, মোঃ ইলিয়াস সরদার, মোঃ রাসেল আলম, মোঃ সোহেল রানা প্রমুখ।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ
© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)
Hwowlljksf788wf-Iu