শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

রূপসায় জমে উঠেছে ঈদের বাজার

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
  • ৫৯৭ পড়েছেন

রূপসা প্রতিনিধি,খুলনা: খুলনার রূপসা উপজেলায় পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে জমে উঠেছে ঈদের বাজার। কাপড়ের দোকান গুলোতে ক্রেতাদের উপচে পড়া ভিড়।

সরেজমিনে বৃহস্পতিবার (২৩ মে) রাতে উপজেলার বিভিন্ন মার্কেট ঘুরে দেখা যায়, ক্রেতাদের আকর্ষণ বাড়াতে নতুন নতুন ডিজাইনের শাড়ি, থ্রী পিছ বিভিন্ন ডলে সাজিয়ে রেখেছেন বিক্রেতারা। নানা বয়সের মানুষ তাদের পছন্দের পোশাক টি কিন্তে ছুটে বেড়াচ্ছেন এক মার্কেট থেকে অন্য মার্কেট। এছাড়া স্যন্ডেল ও কসমেটিক্স এর দোকান গুলোতে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে ।

ঈদের কেনাকাটা করতে আসা রুপা আক্তার বলেন, সামনে ঈদ তাই ছেলে মেয়েকে নিয়ে কেনাকাটা করতে আসলাম। শহরে না গিয়ে নিজের পছন্দ মত পোষাক কিন্তে পেরে তিনি খুশি।

ক্রেতা নাহিদ শেখ বলেন, ঈদ আসলেই পোষাকের দাম দিগুন হয়ে যায়। নিজের জন্য একটি প্যান্টের পিছ ও ছোট ছেলে মেয়েদের জন্য জামা কাপড় কিনেছি। তারপরও দরদাম করে নিজেদের পছন্দের পোষাকটি কিন্তে পেরে খুশি তিনি ।

নুরুল্লা বস্ত বিতানের মালিক আমান গাজী বলেন, রোজার প্রথম ১০দিন বিক্রি ছিল না বললেই চলে। তবে ঈদ যতই ঘনিয়ে আসছে ততই মার্কেট গুলোতে ক্রেতাদের চাপ বাড়ছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu