শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনার বৃক্ষমেলায় প্রায় ৪৯ লাখ টাকার  চারা বিক্রি রূপসায় চিংড়ির পঁচা মাথার গন্ধে মারাত্নক পরিবেশ দুষন, জনজীবন অতিষ্ঠ অবৈধ সরকার অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতিতে চলতি মাসও টিকে থাকতে পারবে না : বিএনপি রামপাল বিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামালসহ ০৪ চোর আটক রূপসায় চিংড়িতে অপদ্রব্য পুশ করার সময় হাতেনাতে আটক, ৭জনের কারাদন্ড জাতীয় শোক দিবস উপলক্ষে নগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা বিশ্বকে বাংলাদেশের সক্ষমতা দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা : সিটি মেয়র শিক্ষকদের পাণ্ডিত্য, গবেষণা ও ব্যক্তিত্ব শিক্ষার্থীরা অনুসরণ করে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন মেয়াদকাল শেষ রামপাল কলেজ শিক্ষকের অনিয়মের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

খুলনায় শিল্পোদ্যোক্তাদের উন্নয়নে প্রশিক্ষণ অনুষ্ঠিত

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৬৬৩ পড়েছেন

তথ্যবিবরণী : তিন দিনব্যাপী শিল্পোদ্যোক্তাদের উন্নয়ন শীর্ষক প্রশিক্ষণ ৭মে(মঙ্গলবার) সকালে  শিল্প সহায়ক কেন্দ্র বিসিক খুলনার মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন, খুলনা এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণের উদ্বোধন করেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ খুলনার পরিচালক প্রণব কুমার রায়। প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, পেশাগত জ্ঞান ও দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণের কোন বিকল্প নেই। জাতীয় অর্থনীতিতে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তরা বিশেষ ভূমিকা রেখে চলেছে। তিনি উদ্যোক্তাদের ব্যবসা পরিচালনার ক্ষেত্রে দেশে প্রচলিত ব্যবসা সংক্রান্ত আইনগুলো সম্পর্কে সম্যক ধারনা রাখার কথা বলেন। পাশাপাশি উদ্যোক্তাদের মাধ্যমে যাতে আরও কর্মসংস্থান সৃষ্টি হয় সেদিকে গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা বিসিকের আঞ্চলিক পরিচালক বাবুল চন্দ্র নাথ। সভাপতিত্ব করেন খুলনা বিসিকের উপ-মহাব্যবস্থাপক মো: আতিয়ার রহমান। অনুষ্ঠানে স্বাগত জানান প্রমোশন অফিসার শেখ ওয়ালিউর রহমান।

তিন দিনব্যাপী এ প্রশিক্ষণে ৬০ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu