শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
জয়বাংলা শ্লোগান দিয়ে হেলমেটধারীরা সমাবেশে হামলা চালায় : বিএনপি নেতৃবৃন্দ খুলনায় দুইস্থানে আওয়ামীলীগ-বিএনপির সভা আহবান, পুলিশের নিষেধাজ্ঞা জারি খুলনা জেলা পরিষদের চিত্রাংকন প্রতিযোগীতার সনদপত্র ও পুরস্কার বিতরন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প বিএনপির কর্মীসভায় হামলা-ভাংচুর, শতাধিক নেতাকর্মী আহত তোরখাদায় যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন দাকোপে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে রাজাকার অতিথি, মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠান বর্জন দেশব্যাপী সিরিজ বোমা হামলার পৃষ্ঠপোষকদের ফাঁসি দিতে হবে আওয়ামীলীগ তেরখাদা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্লাস্টিক দূষণ রোধকল্পে টেকসই ও সুষ্ঠু ব্যবস্থাপনা অপরিহার্য : ড. মুহাম্মদ আলমগীর

কয়রায় ডেলটা লাইফ স্বচ্ছতার সাথে গ্রাহক সেবা প্রদান করছে

সংবাদদাতার নাম :
  • প্রকাশিত সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৪৭৮ পড়েছেন

কয়রা প্রতিনিধি :

বেসরকারী মালিকানায় ১৯৮৬ সালে ডেলটা লাইফ ইন্সুরেন্স কোম্পানীটি প্রতিষ্ঠিত হয়। দেশের প্রথম সারির ইন্সুরেন্স কোম্পানীগুলোর মধ্যে এই ইন্সুরেন্স কোম্পানীটি উল্লেখযোগ্য ও দেশের কয়েক বার এশিয়ার প্রথম বীমা প্রতিষ্ঠান হিসাবে সিকৃতি লাভ করে। দেশের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে এটি বিশেষ ভূমিকা রেখে চলেছে। তারই ধারাবাহিকতায় কয়রা উপজেলা শাখার ডেলটা লাইফ স্বচ্ছতার সাথে গ্রাহক সেবা নিশ্চিত করে আসছে কয়েক বছর যাবত।

এই ইন্সুরেন্স কোম্পানীটি হেড অফিস ডেলটা লাইফ টাওয়ার, গুলশান ২,রোড -৯০ প্লট -৩৭ ঢাকা ১২১২ অবস্থিত। খুলনা বিভাগীয় অফিস ডেলটা লাইফ টাওয়ার (২২তলা) সোনাডাঙ্গা খুলনা। এছাড়া দেশে জেলা ও উপজেলা মিলে ১০০ বেশি শাখা আছে বলে লাইফ ইন্সরেন্স কোম্পানী তথ্য মতে জানা যায়।

কয়রা ডেলটা লাইফের অফিসের কর্মচারীদের সাথে কথা বললে তারা জানান ,তারা শুধু বীমা প্রোডাক্টই ও পলিসি বিক্রি করেন না; তারা গ্রাহকদের আর্থিক ও সঠিক পরামর্শ দিয়ে থাকেন, তাদের সঠিক বীমা পলিসি করতে সহযোগিতা করেন এবং গ্রাহকদের বিমা পলিসি থেকে সর্বোচ্চ সুবিধা দেয়ার জন্য সঠিক সেবা প্রদান করেন।গ্রাহকরা যাতে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত না হয় তা স্বচ্ছতার সাথে নিশ্চিত করে থাকেন. তারা চুক্তির মাধ্যমে গ্রাহকের সঠিক ও চুক্তি দাবী পূরণে তারা সব সময় বদ্ধ পরিকর। স্বচ্ছতার সাথে প্রয়োজনের সময়ে সঠিক বীমা পলিসির পরামর্শ প্রদান করে অ্যাসোসিয়েটরা গ্রাহকদের জীবনে আর্থিক সুরক্ষার নিশ্চয়তা দেয়ার পাশাপাশি তাদের জীবনে নির্ভরতার একটি মাধ্যম হিসেবে কাজ করেন বলে জানান তারা।

ডেলটা লাইফের খুলনার কয়রা উপজেলার ইনচার্জ আলিউজ্জামান তাইজুল বলেন,আমরা গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করছি। গ্রাহকরা যাতে কোনোভাবে হয়রানির শিকার না হন সেজন্য সব কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া আছে। আমাদের সকল লেনদেন ব্যাংকের মাধ্যমে হয়ে হয়ে থাকে। অনেকে অনেক ধারধা করেন কিন্তু ডেলটা লাইফ কোম্পানী গ্রাহকের বীমা দাবী পূরণের জন্য সদা সর্বদা প্রস্তুত।

তিনি আরো বলেন, গ্রাহকদের তাদের চুক্তি অনুযায়ী বীমা পলিসির সব পাওনা টাকা প্রদান করা হয়ে থাকে । আমরা সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার সাথে আন্তরিকতার সঙ্গে কাজ করছি।

স্থানীয় কিছু ব্যক্তি ও কয়রা ডেলটা লাইফ ইনঃ কোম্পানীর থেকে বীমা পলিসি গ্রহণ করা গ্রাহকরা জানতে চাইলে বলেন, দেশে অনেক বীমা কোম্পানী আছে। তাদের অনেকে বীমা দাবি যথা সময়ে ও যথাযথভাবে আদায় না করার কারণে বীমা কোম্পানীর প্রতি সাধারণ মানুষের আস্থা কমে যাচ্ছে।কিন্তু কয়রায় ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী তাদের মধ্যে ব্যতিক্রম। কয়রা মত সুন্দরবন কোলঘেষে প্রত্যন্ত অঞ্চলে আজ স্বচ্ছতা ও দাবী পূরনের নিশ্চিতে গ্রাহক সেবা পৌঁছে দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

সংবাদটি শেয়ার করার জন্য অনুরোধ করা হলো

এ ধরনের আরো সংবাদ

© All rights reserved by www.banglardinkal.com (Established in 2017)

Hwowlljksf788wf-Iu